ক্রাশ
- ডা. মনোয়ারুল ইসলাম ২৮-০৪-২০২৪

যৌবনসুলভ আগুন জ্বালিয়ে

দৃষ্টিপথের সীমানা ছাড়িয়ে,

সদর্পে ঘুরে বেড়ায় সূর্য

কার তরে এই রূপপ্রাচুর্য,

কারে খোঁজে মহাকাশে ঘুরে

এখনো কি পায়নি প্রেয়সীরে?

তাই ছুটে হয়ে হন্যে

উতলা হয়ে মহাশূন্যে।



নাকি প্রিয়া হারিয়েছে তার

তাই কি তার গতি দুর্বার?

ব্যথার আগুন জ্বালিয়ে বুকে

বেদনা নিয়ে তীব্র শোকে,

কেবল খোঁজে প্রেয়সী তার

শুনেনা কেউ আর্তচিৎকার?



নাকি সে খেয়েছে ক্রাশ?

সবার মাঝে ছড়িয়ে ত্রাস,

প্রেয়সীরে পেয়ে, একলা করে

সে ঘুরে প্রেয়সীর চারিধারে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।